রাজধানীতে ইতালি প্রবাসীর মালামাল ছিনতাই, গ্রেফতার ৩

প্রবাসীর মালামাল ছিনতাই- ক্যান্টনমেন্ট থানা পুলিশ রাজধানীতে এক ইতালি প্রবাসীর মালামাল লুন্ঠনকারী তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে । রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সোমবার (১১ ফেব্রুয়ারি) তাদের আটক করা হয়।

এ সময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার যার রেজিঃ নং- ঢাকা মেট্রো- গ-৩৯-৭৮৬৬ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের নাম-সোবহান গাজী (২৮), মিনহাজ উদ্দিন (৪২) ও সৈয়দ নাসিম আলম (৪৮)। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ছিনতাইকৃত ৩টি লাগেজ, ১টি সাইড ব্যাগ ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

জানা গেছে, বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে জুয়েল রহমান নামে একজন ইতালি প্রবাসী হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দরের যাবতীয় কার্যক্রম শেষে দুপুর অনুমান ০২.৩০ টায় একটি প্রাইভেটকার যোগে বাসার উদ্দেশ্যে রওনা করেন।

তিনি ক্যান্টনমেন্ট থানাধীন হোটেল রেডিসনের কাছাকাছি পৌঁছালে পথিমধ্যে একটি মোটরসাইকেলে করে দুইজন ও পরে একটি প্রাইভেটকারে করে আরো দুইজন এসে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার সাথে থাকা লাগেজ চেক করার কথা বলে প্রাইভেটকারে উঠায়।

কিছুদূর যাওয়ার পর তাকে ভয়ভীতি দেখিয়ে খিলক্ষেত থানার অপর পার্শ্বে ফ্লাইওভারের কাছে কৌশলে গাড়ি থেকে নামিয়ে দিয়ে মালামাল নিয়ে চলে যায় তারা।

পরে ৭ ফেব্রুয়ারি ক্যান্টনমেন্ট থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন জুয়েল রহমান। অভিযোগের ভিত্তিতে ক্যান্টনমেন্ট থানা পুলিশ মালামাল উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করতে রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালায়।

এসময় ঘটনার সাথে জড়িত সোবহান গাজীকে উত্তরা থানাধীন ১১ নং সেক্টর থেকে, কদমতলী থানাধীন দনিয়া স্মৃতিধারা এলাকার জাপানী ভিলা থেকে মিনহাজ উদ্দিনকে এবং ওয়ারী থানার নারিন্দা রোডের ৬৯/৫ বাসা থেকে সৈয়দ নাসিম আলমকে গ্রেফতার করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *