সিরিয়াল কিসার হাশমির যে মন্তব্যে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন ঐশ্বরিয়া

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায়। সেখানে তাকে প্রশ্ন করা হয়, তাকে নিয়ে যে যে উক্তি বা কটাক্ষ সামনে এসেছে, তারা মধ্যে কোনো মন্তব্য তাকে সবচেয়ে কষ্ট দিয়েছে?

ওই প্রশ্নের পর পরই পুরনো প্রসঙ্গ টেনে আনলেন রায়। এবং স্পষ্ট জানিয়ে দেন, যখন তাকে ‘ফেক এন্ড প্লাস্টিক’ বলা হয়েছিল, সেটাই সবচেয়ে দুঃখ দিয়েছিল। যা তিনি এখনো ভুলতে পারেননি বলে স্পষ্ট জানিয়ে দেন। যদিও ইমরান হাশমি সম্পর্কে এবারও কোনো পাল্টা মন্তব্য করতে শোনা যায়নি ঐশ্বরিয়া রায়কে।

উল্লেখ্য, ঐশ্বরিয়া রায়কে ‘ফেক এন্ড প্লাস্টিক’ বলেছিলেন ইমরান হাশমি। ‘কফি উইথ করণ’-এর কাউচে বসেই ঐশ্বরিয়ার সম্পর্কে ওই মন্তব্য করে বসেন হাশমি। পরে অবশ্য নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন ইমরান। কিন্তু, বলিউডের এই অভিনেতার মন্তব্যকে এখনো ভুলতে পারেননি সাবেক এই বিশ্ব সুন্দরী।

এদিকে মনি রত্নমের সিনেমায় আবার দেখা যাবে ঐশ্বরিয়াকে। এই সিনেমায় রায়ের বিপরীতে অমিতাভ বচ্চনকেও দেখা যেতে পারে বলে খবর। বলিউড সূত্রে জানা যায়, যদি এই সিনেমায় আবার ঐশ্বরিয়া এবং অমিতাভকে একসঙ্গে দেখা যায়, তাহলে দীর্ঘ ১১ বচ্ছর পর শ্বশুর-বউমার জুটিকে ফের সিনেমার পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *