হার্দিক পান্ডে নিষ্পাপ, ও মজা করতে ভীষণ পছন্দ করে

ঝড় বয়ে যাচ্ছে হার্দিক পান্ডের ওপর দিয়ে। একের পর এক সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তিনি। ছেলের এ দর্দুশার মধ্যেও নিশ্চুপ ছিলেন বাবা হিমাংশু। অবশেষে মুখ খুললেন তিনি। তার দাবি, আমার ছেলে নিষ্পাপ।

অস্ট্রেলিয়ায় স্বাগতিকদের বিপক্ষে চলছে ভারতের ৩ ম্যাচ ওয়ানডে সিরিজ। এতে নিষিদ্ধ আছেন পান্ডে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকবে। এর পর আর মুখ বন্ধ রাখতে পারেননি বাবা হিমাংশু।

ভারতীয় সংবাদমাধ্যম মিড ডে’কে তিনি বলেন, হার্দিকের মন্তব্য নিয়ে এত ঘষামাজা উচিত নয়। কারণ, দর্শকদের মজা দিতেই রসিকতার ছলে নারী নিয়ে কথাগুলো বলেছে সে। তাই সেগুলো এত গুরুত্বসহকারে দেখা কিংবা নেতিবাচকভাবে নেয়া ঠিক হবে না। তাকে আমি ভালোভাবে চিনি। ও নিষ্পাপ। মজা করতে ভীষণ পছন্দ করে।

সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন চ্যাট শো ‘কফি উইথ করণে’ নারীদের নিয়ে খোলামেলা কথা বলেন হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল। পরে তাদের বিপক্ষে অশালীন মন্তব্যের অভিযোগ ওঠে। তোলপাড়, শোরগোল চলছে নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় যে যার মতো করে দুজনকে ধুয়ে দিচ্ছেন।

নারীদের নিয়ে হার্দিক ও রাহুলের সমালোচনা করেছেন বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তার ভাষ্য, উঠতি দুই ক্রিকেটারের মন্তব্য ‘অগ্রহণযোগ্য’। বেঁকে বসেছে বিসিসিআইও। প্রথমে তাদের কারণ দর্শানো নোটিশ দেয় বোর্ড। পরে নিষেধাজ্ঞা আরোপ করেছে।

পাণ্ডিয়া ইতিমধ্যে নিজের মন্তব্যের জন্য বোর্ড কর্তা থেকে শুরু করে সবার কাছে ক্ষমা চেয়েছেন। বলেছেন, অনুষ্ঠানের ধরনের সঙ্গে তাল মেলাতে গিয়ে এসব কথা বলা হয়েছে। তবে তাতেও সুর পাল্টায়নি বিসিসিআই’র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *