বিএনপিকে জামায়াত ছাড়তে হবে: ড. কামাল

জামায়াতে ইসলামকে নিয়ে আর কোনও রাজনীতি নয় বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন।তিনি বলেন, ‘জামায়াতকে নিয়ে কোনো দিন রাজনীতি করিনি, করবও না। জাতীয় ঐক্যের জন্য বিএনপিকে জামায়াত ছাড়তে হবে, এ কথা এখন বলাই যায়।’রাজধানীর আরামবাগে আজ শনিবার বিকেলে গণফোরামের কেন্দ্রীয় কমিটির এক সভা শেষে আয়োজিত ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১)

এর আগে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়া নির্বাচন নিয়ে বিভিন্ন জেলা থেকে আগত গণফোরামের নেতাদের নিয়ে বৈঠক করেন ড. কামাল হোসেন। নেতারা নির্বাচন নিয়ে খোলামেলা মতামত দিয়েছেন বলে গণফোরামের পক্ষ থেকে জানানো হয়।সাংবাদিকদের ড. কামাল হোসেন বলেন, ‘আমি এর আগেও কয়েক বার বলেছি, জামায়াতকে ধানের শীষ প্রতীক দেয়া হবে জানলে আমি ঐক্য করতাম না’।

তিনি বলেন, ‘জামায়াতকে কেন ধানের শীষ প্রতীক দেওয়া হলো এজন্য বিএনপির কাছে আমি ব্যাখ্যা চেয়েছি। আগামীতেও এ বিষয়ে ব্যাখ্যা চাওয়া হবে’। গণফোরামের বিজয়ী দুই প্রার্থীর শপথ নেয়া, না নেয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের দুই বিজয়ী প্রার্থী শপথ নিবেন কি নিবেন না এটা নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিবো’।

নির্বাচন প্রসঙ্গে বলেন, সরকারি দল ছাড়া আর কেউ সুষ্ঠু নির্বাচন হয়েছে, সেটা বলছে না। চাইলেও বলা সম্ভব না। এ সময় দেশের স্বার্থে আগামী দু-তিন মাসের মধ্যে পুনরায় নির্বাচনের দাবি জানান ড. কামাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *