হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন বলিউড অভিনেত্রী জারিন খান (দেখুন ভিডিও)

গেল ডিসেম্বরে বলিউড অভিনেত্রী জারিন খান ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে গিয়েছিলেন একটি শপিং আউটলেট উদ্বোধন করতে। সেখানে ভিড়ের ভেতর এক ব্যক্তি তাঁকে আপত্তিকর স্পর্শ করেন। নতুন একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সেই হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটাচ্ছেন এই অভিনেত্রী।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, জনসমুদ্রের ভেতর দিয়ে নিজের গাড়ির কাছে পৌঁছাতে জারিন খানকে খুব বেগ পেতে হচ্ছে। কিছুক্ষণ পর, তিনি পেছন ফেরেন এবং এক ব্যক্তিকে একাধিকবার চড়-থাপ্পড় মারেন।

ওই ঘটনা প্রসঙ্গে জারিন বলেছেন, ‘মাঝেমধ্যে কিছু ব্যাপার নিজের হাতেই নিতে হয়, কী বা কেমন দেখাচ্ছে তা না ভেবেই। একজন নারী হিসেবে আমি সর্বদাই বিশ্বাস করি, কেউ যদি হেনস্তার চেষ্টা করে অথবা অসদাচরণ করে, তাঁকে তা ফিরিয়ে দিতে হবে; হোক তা প্রকাশ্যে অথবা দুয়ার আঁটা কোথাও।

আমি পাবলিক ফিগার মানে এই নয় যে এসবের মুখোমুখি হই না বা অনিরাপত্তাবোধ করি না। আপত্তিকরভাবে আমাকে স্পর্শ করা বা জড়িয়ে ধরার অধিকার কারও নেই। আমি প্রথমে একজন নারী এবং প্রত্যেক নারীর বাঁচার, কাজ করার অধিকার আছে এবং পুরুষের মতোই সমান নিরাপদ পরিবেশ আমার প্রাপ্য।’

গত মাসে উত্তর গোয়ার আনজুনা গ্রামের সৈকতে আরেক বিতর্কের মুখে পড়েছিলেন ‘বীর’ অভিনেত্রী জারিন খান। এক মোটরসাইকেল চালক হঠাৎই তাঁর গাড়ির ওপর আছড়ে পড়েন। মাপুসার আসিলো হাসপাতালে মাথার গুরুতর জখম নিয়ে মৃত্যুবরণ করেন ওই চালক। ঘটনার সময় গাড়ির ভেতরেই ছিলেন এই অভিনেত্রী ও তাঁর চালক আলি আব্বাস।

‘হেট স্টোরি-৩’, ‘হাউসফুল-২’, ‘রেডি’, ‘আকসার-২’, ‘জাঠ জেমস বন্ড’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জারিন খান। বলিউড সুপারস্টার সালমান খানের ‘যুবরাজ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *