টাকাপয়সার কথা তুললে মাথা চুলকাই

বলিউড অভিনেতা রণবীর সিংয়ের ক্যারিয়ারের সেরা বছর ২০১৮। এক বছরে তাঁর অভিনীত ‘পদ্মাবত’ ও ‘সিম্বা’ ভারতের বক্স অফিসে ৫০০ কোটি রুপির বেশি সংগ্রহ করেছে। তবে এই অভিনেতা বললেন, এসব মাথায় নিতে চান না তিনি। হতে চান ‘সেরা বিনোদনদাতা’, আর এই দিকেই ঝোঁক তাঁর।

বলিউডি সিনেমার মুক্তি মানেই এখন বক্স অফিসে কোন ছবি কত টাকা আয় করল, এসব আলোচনা। সিনেমার ব্লকবাস্টার তকমা বিবেচিত হয় বক্স অফিসে সংগ্রহের ওপর। এর ওপর নির্ভর করে অভিনেতার সাফল্য-ব্যর্থতা।

তবে রণবীর সিং বলেছেন, ‘এ ধরনের পরিস্থিতি, আলোচনায়—মানুষ যখন টাকাপয়সা নিয়ে আলাপ করে, আমি মাথা চুলকাতে শুরু করি। আমি মনে করি, এসব ব্যাপারস্যাপার থেকে নিজেকে দূরে রাখার সর্বোচ্চ সময় এখন। নিজেকে এসব থেকে ফিরিয়ে নিই, কারণ এসব আমাকে কোথায় নিয়ে যাবে, তা আমি জানি না। হতে পারে এসব আমার চিন্তা-চেতনায় রং ছিটিয়ে দেবে।’

নিজের কাজের ওপর, শিল্পের ওপর মনোযোগ দিতে চান রণবীর সিং। বলেন, আমৃত্যু নিজের সততা ধরে রাখতে চান।

রণবীর আরো বলেন, এই টাকার অঙ্কের খেলা সম্পর্কে তিনি যথেষ্ট ওয়াকিবহাল। জানেন এসবের কী মানে।

‘আমি এসব মাথায় ঢুকতেই দিতে চাই না। আমার কাজ ও চলচ্চিত্রের প্রতি ভালোবাসাকে সুরক্ষা দিতে চাই। আমি কিছু নীতি মেনে চলি, যা আমাকে এই অবস্থানে পৌঁছে দিয়েছে। তো, আমি এটা বদলাতে চাই না। চাই না সিনেমা করার সময় ৩০০ কোটি রুপির প্রত্যাশা আমার চিন্তায় প্রবেশ করুক,’ বলেন রণবীর।

বক্স অফিসের সংগ্রহটা রণবীরের কাছে ‘সংখ্যা’ মাত্র। বলেন, মানুষকে আনন্দ দেওয়াই তাঁর কাজ। ‘আমার জীবনের একটাই লক্ষ্য—আমি একজন বিনোদনকর্মী, আমি সেরা বিনোদনদাতা হতে চাই। আর এটাই আমার একমাত্র চাওয়া, একমাত্র লক্ষ্য,’ যোগ করেন ‘গাল্লি বয়’ অভিনেতা।

গেল বছরের নভেম্বরে এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোনকে বিয়ে করেন রণবীর সিং।

আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ‘গাল্লি বয়’। এরই মধ্যে মুক্তি পেয়েছে এর ট্রেইলার। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ‘রাজি’ খ্যাত আলিয়া ভাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *