সচিবালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে ইনুর সাক্ষাৎ

জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে ওবায়দুল কাদেরের দপ্তরে গিয়ে সাক্ষাৎ করেন তিনি।হাসানুল হক ইনুর সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘জাসদ আমাদের ১৪ দলীয় জোটের অন্যতম শরিক দল। এ দলের প্রধান হিসেবে তিনি আমার সঙ্গে সাক্ষাৎ করতেই পারেন। তিনি এসেছিলেন। আমরা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছি।’

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১)

মন্ত্রিত্ব নিয়ে শরিকদের কোনো প্রস্তাব বা অনুরোধ রয়েছে কি না এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘১৪ দলীয় জোট হচ্ছে একটি রাজনৈতিক জোট। এটা কোনো কৌশলগত জোট নয়। বিষয়টি নিয়ে দলীয় ফোরামেই আলোচনা হবে।’

হাসানুল হক ইনুর সঙ্গে বৈঠক শেষে ওবায়দুল কাদের মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয়াদি নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তিনি সড়ক মহাসড়ক ও পরিবহন খাতের শৃঙ্খলা ফিরিয়ে আনার ব্যাপারে জোর দিয়ে বলেন, পরিবহন খাতের সঙ্গে কোনো সাধারণ মানুষ নয়, অসাধারণরা জড়িত। এ কারণেই আমরা এ বিষয়টি নিয়ে একেবারে শুরুর দিকেই নজর দিতে চাই।

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, মোটরসাইকেল একটি আতঙ্কের নাম। অত্যন্ত বেপরোয়া গতি নিয়ে এরা সড়কে চলে। এতে অনেক প্রাণহানিও ঘটে। এ বিষয়ে আমরা জোর দিব।হেলমেট ছাড়াই একজন প্রতিমন্ত্রীর মোটরসাইকেলে ভ্রমণের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, ওই প্রতিমন্ত্রী তাঁর ভুল বুঝতে পেরেছেন। এটা নিয়ে এর বেশি কিছু বলতে চাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *