প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন শাকিব-অপু, কিন্তু কেন

শেখ হাসিনার সঙ্গে স্বাক্ষাৎ করেছেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান ও অপু বিশ্বাস। নির্বাচনে জয়ের পর গত শুক্রবার প্রধানমন্ত্রীর সাথে দেখা করেন শোবিজ অঙ্গনের এ দুই মহা তারকা। এসময় ঢালিউড ও টিভি নাটকের অনেক তারকাই উপস্থিত ছিলেন।জানা যায়, শুক্রবার বিকেলে পুরো গণভবন যেন ছিল তারকাদের পদ চারণায় মুখরিত। প্রধানমন্ত্রীর সাথে আলাপ, হাসি, ঠাট্টায় বেশ মেতে ছিলো চলচ্চিত্র, নাটক, সংগীত শিল্পী, সাংবাদিকরা। সেদিন অনেকের মতোই প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছিলেন নব নির্বাচিত এমপি, চলচ্চিত্রের মিয়া ভাই খ্যাত নায়ক ফারুক।

এ সময় শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও উপস্থিত ছিলেন কবরী, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, পপি, অপু বিশ্বাস, বাপ্পারাজ, নিপুণ, ইমন, সাইমন সাদিক, জায়েদ খান, ড্যানি সিডাক, শাহনূর, অঞ্জনা, নূতন, সিয়াম আহমেদ, পূজা চেরি প্রমুখ।পাশাপাশি নাটকের শিল্পীদের মাঝে ছিলেন সুবর্ণা মোস্তাফা, শমী কায়সার, আফসানা মিমি, মেহের আফরোজ শাওন, তারিন, অপি করিম, রোকেয়া প্রাচী, আজমেরী হক বাঁধন, হৃদি হক, মুনিরা ইউসুফ মেমী, জ্যোতিকা জ্যোতি, দীপা খন্দকার, তানভীন সুইটি, শামীমা তুষ্টি, বিজরী বরকতউল্লাহ, অরুণা বিশ্বাস।

প্রধানমন্ত্রীর সঙ্গে স্বাক্ষাৎ শেষে নায়ক সায়মন সাদিক তার ফেসবুকে একটি ছবি পোষ্ট করেছেন। যেখানে দেখা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছু বলছেন আর তা মনযোগ দিয়ে শুনছেন সায়মন। সাইমনকে কি বলছিলেন প্রধানমন্ত্রী?বিষয়টি নিয়ে সায়মন বলেন, ‘আমরা এবার শুরু থেকেই নৌকার পক্ষে মাঠে নেমে ছিলাম। সবার দোয়া আর ভালোবাসায় এবারো ক্ষমতায় এসেছেন আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন আমারা সবাই গণভবনে গিয়েছিলাম সৌজন্য সাক্ষাতের জন্য।’

সায়মন বলেন, ‘আমাদের সবাইকে ধন্যবাদ দিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, ‘নির্বাচন শেষ হলো এবার চলচ্চিত্রের কাজটা যেন মন দিয়ে করি।’
উল্লেখ্য, কিছু দিন আগেই অনুষ্ঠিত হয়ে গেলো একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এবারের নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে জয় লাভ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী এককভাবে দল হিসেবে আওয়ামী লীগ পেয়েছে সর্বোচ্চ ২৫৯টি আসন।

এবার নির্বাচনে আওয়ামী লীগ ও নৌকার প্রচারণায় আনুষ্ঠানিকভাবে মাঠে নেমেছিলেন নানা অঙ্গনের তারকারা। তারমধ্যে ছিলেন অভিনয় শিল্পী, চিত্রশিল্পী, সংগীত শিল্পী ও বুদ্ধিজীবীরা।এবার নির্বাচনে আওয়ামী লীগের হয়ে মনোনয়নপত্র কেনার কথা ছিল শাকিব খান, ফেরদৌস আহমেদ, শাকিল খান, অপু বিশ্বাস, তারিন আহমেদসহ অনেক তারকার। তবে শেষপর্যন্ত দলের গ্রিন সিগন্যাল না পেয়ে তারা আর মনোনয়নপত্র কেনেননি।
তবে সবাই নির্বাচনের আগে ব্যাপক প্রচারণা চালিয়েছেন। ঘুরে বেড়িয়েছেন দেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে। অবশ্য অপু বিশ্বাস এখনো চাইছেন সংরক্ষিত মহিলা আসনের এমপি হতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *