এক সঙ্গে কয়েকজন পুরুষের সঙ্গে…

বলিউডে ভালোই চমক দেখিয়েছেন কমল হাসান কন্যা শ্রুতি হাসান। তার করা ছবিগুলো দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। তাছাড়া শ্রুতির অভিনয়-পারফরমেন্স সমালোচকদের দৃষ্টিও কেড়েছে। তবে অভিনয়ের বাইরেও মাঝেমধ্যেই নিজের ব্যাক্তিগত বিষয় নিয়ে আলোচনায় থাকেন এ গ্ল্যামারাস নায়িকা। তারই ধারাবাহিকতায় সম্প্রতি বোমাই ফাটালেন নিজের বক্তব্যের মধ্যে দিয়ে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রুতি জানিয়েছেন তার জীবনে একাধিক পুরুষ ছিলো। এমনকি একই সঙ্গে কয়েকজন পুরুষকে সামলেছেন তিনি। শ্রুতি হাসান বলেন, ব্যাক্তিগত বিষয় নিয়ে কথা বলতে আমি কখনও দ্বিধা করি না। আমার জীবন একটি খোলা চিঠি। বলতে দ্বিধা নেই কিশোরী যখন ছিলাম তখনই একাধিক তরুণের সঙ্গে প্রেম করেছি আমি। তাদের সঙ্গে অন্যরকম সময় কাটিয়েছি। কিন্তু সেটা আসলে সিরিয়াস কিছু ছিলো না। সেই বয়সে সবারই চোখে রঙিন চশমা থাকে। আমারও ছিলো। তবে সেই সময় কাটিয়ে ম্যাচিউরড হয়েছি। এখন সব কিছু বুঝতে পারি। হয়তো অনেক ভুলও করেছি সে সময়। তবে এখন আমি নিজেকে শুধরানোর চেষ্টা করছি। খুব বুঝে শুনে পথ চলছি। বর্তমানে আমার জীবনে কোন প্রেম নেই। একাই আছি আমি। আর এ সিঙ্গেল জীবন খুব উপভোগও করছি।

প্রসঙ্গত, শ্রুতি তার অভিনয়ের অভিষেক করেন, তামিল-হিন্দি দ্বৈত ভাষার ‘হে রাম’ সিনেমায় বল্লভভাই প্যাটেলের কন্যা হিসেবে অভিনয়ের মাধ্যমে। এই সিনেমাটি নির্মিত হয় মহাত্মা গান্ধীর উপর হত্যার চেষ্টার কাহিনীর উপর ভিত্তি করে, এই সিনেমার পরিচালক ছিলেন তার বাবা কামাল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *